ক্যানসারে আক্রান্ত সঞ্জয় দত্ত

বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত ফুসফুসের ক্যানসারে আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। শনিবার শ্বাসকষ্ট নিয়ে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন ৬১ বছর বয়সী এই অভিনেতা। সোমবার তিনি হাসপাতাল থেকে ছাড়া পান।

বলিউডের চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক ও সমালোচক কমল নেহতা মঙ্গলবার রাতে টুইটারে লিখেছেন, ‘সঞ্জয় দত্ত ফুসফুসের ক্যানসারে আক্রান্ত। আসুন, তার দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য প্রার্থনা করি।’ প্রসঙ্গত, ক্যানসারে আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন সঞ্জয়ের মা নার্গিস। ১৯৮১ সালের ৩ মে ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যান তিনি।

তার বয়স হয়েছিল ৫২ বছর। তার মৃত্যুর মাত্র এক দিন পর আলোর মুখ দেখে সঞ্জয় দত্তের অভিষেক ছবি ‘রকি’। আর ব্রেন টিউমার কেড়ে নিয়েছিল সঞ্জয়ের প্রথম স্ত্রী রিচা শর্মার জীবন। সম্প্রতি ৬১ বছরে পা দিয়েছেন এ অভিনেতা। ২৯ জুলাই ঘরোয়াভাবেই অভিনেতার জন্মদিন উদ্‌যাপিত হয়। লকডাউনের কারণে তার স্ত্রী মান্যতা এবং দুই সন্তান দুবাইয়ে আটকে গেছেন।

সঞ্জয় দত্ত অভিনীত ‘সড়ক টু’ ছবিটি ডিজনি হটস্টারে মুক্তির অপেক্ষায় আছে। মহেশ ভাট পরিচালিত এই ছবিতে সঞ্জয় দত্ত ছাড়াও পূজা ভাট, আলিয়া ভাট, আদিত্য কাপুর আছেন। ছবিটি ডিজনি হটস্টারে ২৮ আগস্ট মুক্তি পাবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*