লকডাউনেই সাধ খেলেন শুভশ্রী! অপেক্ষা মাত্র আর ক’দিনের!!

আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। গাঢ় হলুদ সিল্কের শাড়ি, সোনার গয়না। মাথা ভর্তি সিঁদুর, হাতে সোনার ফুলকাজের মোটা বালায় সেজে উঠেছেন তিনি। শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সন্তান আসার আনন্দে আজ সাধ খেলেন নায়িকা।

সাধের ছবি নিজের ইনস্টায় পোস্ট করতেই সোশ্যাল মিডিয়ায় মুখর টলিপাড়া। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় লেখেন, ‘ঈশ্বর মঙ্গল করুন’, প্রিয়াঙ্কা সরকারও একই সুরে কমেন্ট করেন।
শ্রাবন্তী আনন্দের স্মাইলি পোস্ট করেন। অঙ্কুশ থেকে মিথিলা, সবাই শুভেচ্ছা জানান হবু মাকে। আনন্দবাজার ডিজিটালকে পরিচালক রাজ চক্রবর্তী জানালেন, “বাড়িতেই সাধ হয়েছে। বাড়ির লোকজনই শুধু ছিল। সন্তানের মঙ্গল কামনায় এই অনুষ্ঠান হল। এখন ২৯ সেপ্টেম্বরের অপেক্ষা।”

গত ১১ মে বিবাহবার্ষিকীর দিনেই বাবা-মা হওয়ার খবরটা নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ভাগ করে নিয়েছিলেন রাজ-শুভশ্রী। নায়িকা বলেছিলেন, ‘‘আমার মা আর শাশুড়িকে এত খুশি হতে আগে কখনও দেখিনি।’’ এর পর নিজের ইনস্টায় ছবি পোস্ট করেন পরিচালক রাজ চক্রবর্তী। লাল পাড় সাদা শাড়ির শুভশ্রীকে জড়িয়ে ছিলেন তিনি। সেখানেও স্পষ্ট দেখা যাচ্ছিল, রাজের ‘শুভ’র বেবি বাম্প।

শুভশ্রী
মিষ্টি হেসে রাজ আনন্দবাজার ডিজিটালকে বলেছিলেন, “শুভকে লুকিয়ে ইনস্টা-তে ছবিটা পোস্ট করি। ও তো কিছুই করতে দেবে না আমায়।” তবে শুভশ্রী নিজেও মা হওয়ার আনন্দ সবার সঙ্গে ভাগ করে নিতেই সাত মাসের বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন। শুভশ্রীর হাত পেটের কাছে, ছুঁয়ে আছেন সন্তানকে। মুখ জুড়ে প্রশান্তি। ছবিটি সাদা-কালো, তবে শুভশ্রীর জীবনে এখন শুধুই বাহারি রঙের খেলা।

শুধু বেবি বাম্প নয়। লকডাউনেও নিজেদের বিয়ের দু’বছর কেমন করে পালন করতে হয়ে দেখিয়ে দিলেন তাঁরা। ১১ মে রাজ-শুভশ্রীর বিয়ের দু’বছর হয়ে গিয়েছে। একে করোনা-কাল, তায় আর কিছু দিনের মধ্যেই শুভশ্রী সুখবর শোনাবেন, এই অবস্থায় বাইরে গিয়ে বিয়ের দিনের সেলিব্রেশন বা বাড়িতে বন্ধুবান্ধব আসা— কোনও কিছুই আর সম্ভব নয়! তাই বলে আনন্দ থেমে থাকবে? একেবারেই না। পরিচালক রাজ চক্রবর্তী আনন্দবাজার ডিজিটালকে বললেন, “ওই সময় আমরা নিজেদের মতো করে বিয়ের দ্বিতীয় বছর সেলিব্রেট করেছিলাম।

তখন পরিস্থিতি খুব বাজে ছিল। ভিডিয়োটা দিইনি। শুভ গতকাল বলল, দিয়ে দিই, নয়তো আর একটা বিয়ের তারিখ চলে আসবে।’’ ইনস্টাগ্রামে ভিডিয়ো শেয়ার করে ভক্তদের সঙ্গে বিয়ের দিনের আনন্দ ভাগ করে নিলেন টলিপাড়ার এই রোম্যান্টিক জুটি।

ভিডিয়োয় দেখে অনুমান করা যায়, সন্ধে নামতেই সুগন্ধি মোমবাতির আলো, ওয়াইনের গন্ধে ভরে উঠেছে বাড়ি। শুভশ্রী সরু স্ট্র্যাপের সাদা ফুল লং ড্রেসে মোহময়ী! রাজ আনন্দবাজার ডিজিটালকে বললেন, “আমার বউ যা সুন্দরী, যা পরে তাতেই চোখের আরাম হয়।’’ সেই সুন্দরী বউ সেপ্টেম্বরেই মা হবেন। রাজ-শুভশ্রীর মতো ভক্তরাও নতুন মুখ দেখার অপেক্ষায়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*