বাসের নিচে প্রাইভেটকার, কে’টে বের করা হলো ৫ জনের লা’শ!

সিলেটের ওসমানীনগর উপজেলায় যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের মু’খোমু’খি সংঘ’র্ষে পাঁচজন নিহ’ত হয়েছেন। এ সময় একজন গু’রুতর আহ’ত হয়েছেন। তাকে হাসপাতালে পাঠানো হয়েছে।শুক্রবার (৩১ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ওসমানীনগর উপজেলার লামা তাজপুরের তানপুর এলাকায় এ দুর্ঘ’টনা ঘটে। হ’তাহ’তরা প্রাইভেটকারের যাত্রী। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তামাবিল হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম বলেন, ঢাকা থেকে সিলেটগামী প্রাইভেটকারের সঙ্গে কুমিল্লা ট্রান্সপোর্ট বাসের সংঘ’র্ষে পাঁচজন নিহ’ত হয়েছেন। একজন গু’রুতর আহ’ত হয়েছেন। নিহ’তরা প্রাইভেটকারের যাত্রী। তারা ঢাকা থেকে সিলেটে গ্রামের বাড়ি ফিরছিলেন। আহ’ত ব্যক্তিকে ‘উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি জ’ব্দ করা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি মাইনুল ইসলাম বলেন, সকাল সাড়ে ৭টার দিকে সিলেট থেকে কুমিল্লার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া কুমিল্লা ট্রান্সপোর্টের একটি বাস ও ঢাকা থেকে সিলেটগামী একটি প্রাইভেটকারের লামা তাজপুরের তানপুর এলাকায় সংঘ’র্ষ হয়।

এ সময় বাসের নিচে ঢুকে যায় প্রাইভেটকার। সঙ্গে সঙ্গে প্রাইভেটকার দু’মড়েমু’চড়ে ঘটনাস্থলেই প্রাইভেটকারের পাঁচ যাত্রী নিহ’ত ও একজন আহ’ত হন। গু’রুতর আহ’ত অব’স্থায় ওই ব্যক্তিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি এবং নিহ’তদের ম’রদে’হ ময়নাতদ’ন্তের জন্য ম’র্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, দু’র্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ওসমানীনগর ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে বাস কেটে প্রাইভেটকার বের করে। সেই সঙ্গে হ’তাহ’তদের উ’দ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*