বুড়িগঙ্গায় লঞ্চডুবিতে ভেঙে পড়েছেন সাকিব

বুড়িগঙ্গায় লঞ্চডুবির ঘটনায় নিজেকে শান্তনা দিতে পারছেন না বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সোমবার লঞ্চদুর্ঘটনায় সর্বশেষ ৩২টি মরদেহ উদ্ধা করা হয়েছে। তাদের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানয়েছেন তিনি।

জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সামাজিকে যোগাযোগ মাধ্যমে একটি আবেগঘন স্ট্যাটাস দেন। তিনি লিখেছেন,‘ভবিষ্যতে এমন দুর্ঘটনা আর যেন না হয় এমন বাংলাদেশ দেখার প্রত্যাশা করি।’
ফেসবুকে দেওয়া সাকিব আল হাসানের পুরো স্ট্যাটাস-

‘প্রতিটি শোক সংবাদ হতাশার, বেদনার। গত চার মাস ধরে করোনায় আক্রান্ত হয়ে প্রতিদিনই মানুষ চলে যাচ্ছে না ফেরার দেশে। এর মধ্যে আজ আবার বুড়িগঙ্গা নদীর তীরে লঞ্চ ডুবে এখন পর্যন্ত ৩২ জন মানুষের প্রাণহানি এবং এখন পর্যন্ত বেশ কিছু যাত্রী নিখোঁজ রয়েছে। তাদের স্বজনদের আহাজারিতে ভারী হয়ে উঠছে চারপাশ। সত্যি বলতে আমি কোন ভাবেই নিজেকে সান্ত্বনা দিতে পারছি না।

পুরো পৃথিবীর এই ভয়ংকর ক্রান্তিকালে এমন দুর্ঘটনার কোন সান্ত্বনা বা ব্যাখ্যা আমার জানা নেই। ভবিষ্যতে এমন অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা আর একটি যেন না হয় এমন বাংলাদেশ দেখবার প্রত্যাশা করি। করোনা সব সকল দুর্যোগ কেটে যাবে ইনশা আল্লাহ।
মাত্র ৩০ সেকেন্ড দূরের পথে থেকেও, সারা জীবনের জন্য পরপারে পাড়ি জমানো সকল আত্মার প্রতি শান্তি ও সৃষ্টিকর্তার নিকট জান্নাত কামনা করছি।’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*