সুজুকি আনল নতুন জিক্সার বাইক

ভারতে বিএস৬ ইঞ্জিনে এলো সুজুকির নতুন জিক্সার বাইক। এটি ২৫০ সিসির সিক্সার। একই সঙ্গে পাওয়া যাচ্ছে জিক্সার এসএফ ২৫০। ২৫০ সিসির জিক্সারের দাম ১.৬৩ লাখ রুপি। জিক্সার এসএফ ২৫০ এর দাম ১.৭৪ লাখ রুপি।

আগামী কয়েক সপ্তাহের মধ্যেই নতুন মোটরসাইকেল ডেলিভারি শুরু হবে। ইতিমধ্যেই ভারতে ৫০ শতাংশ ডিলারশিপে কাজ শুরু হয়েছে।
বিএস ৬ ভার্সনের বাইক দুটিতে রয়েছে ২৪৯ সিসির ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ ২৬ বিএইচপি শক্তি এবং ২২.২ নিউটন মিটার টর্ক পাওয়া যাবে। সঙ্গে রয়েছে সিক্স স্পিড ট্রান্সমিশন।
নতুন মোটরসাইকেলের লুকস ও ফিচারে কোন পরিবর্তন হচ্ছে না। এই দুই মোটরসাইকেলের সামনে টেলিস্কোপিক ফর্ক ও পিছনে মনোশক সাসপেনশন থাকছে। দুটি মোটরসাইকেলেই ১৭ ইঞ্চি চাকা ব্যবহার করেছে জাপানের কোম্পানিটি। দুই চাকার সঙ্গেই ডিস্ক ব্রেক থাকছে।

অ্যানড্রয়েড টেনে আপডেট হলো রিয়েলমি ৫ সিরিজ
অ্যানড্রয়েড টেন আপডেট হলো রিয়েমির ৫ সিরিজের ফোনগুলো। রিয়েলমি ৫, রিয়েলমি ৫ আই, রিয়েলমি ৫ এস মডেলগুলোতে অ্যানড্রয়েড ১০ আপডেট পৌঁছাতে শুরু করেছে। একই সঙ্গে রিয়েলমিইউআই স্ক্রিনও আপডেট পেয়েছে। নতুন ইন্টারফেসের সঙ্গেই তিনটি ফোনে যোগ হয়েছে স্মার্ট সাইডবার, তিন ফিঙ্গার স্ক্রিনশটনেভিগেশন জেসচার। কোম্পানির অফিসিয়াল ফোরামে রিয়েলমি ফোনে ফোনে অ্যানড্রয়েড ১০ আপডেট পাঠানোর ঘোষণা করেছে রিয়েলমি।

Realme 5 ও Realme 5s-এ ফার্মওয়্যার ভার্সন RMX1911EX_11_C.39 ও Realme 5i-তে ফার্মওয়্যার ভার্সন RMX2030EX_11.C.45 আপডেট পৌঁছেছে। ওটিএ পদ্ধতিতে এই ফোনগুলোতে আপডেট পৌঁছবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*